প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক আজকের দেশ-বিদেশে ১৬ জানুয়ারি ‘খুনিয়াপালংয়ে এক ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্য’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মোঃ বেলাল উদ্দিন।

তিনি বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। সংবাদে উল্লিখিত কোনাে রােগ ছাড়াই আকস্মিক মৃত্যু হয়েছে এইটা কেমন সংবাদ? মৃত্যু কি তাহলে শুধুই রোগের উপর নির্ভর। আসলে একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য।

অন্যদিকে তারা এতো হীনমন্যতার মানুষ যে অন্যজনের স্ত্রীকে নিয়ে প্রতিবেদকের মাধ্যমে যা ইচ্ছে তা লিখিয়েছে। যা খুবই মানহানিকর। আমি এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আসল ঘটনা হলো, আবদুল্লাহর আর্থিক সমস্যার কারণে টমটমের ব্যাটারি কিনতে স্থানীয় দোকানদার আবুল কালামের সুপারিশে আমি টাকা ধার দিয়েছিলাম । কিন্তু টাকা নিয়ে আমার সাথে আবদুল্লাহর কোনাে তর্কাতর্কি বা সমস্যা হয়নি। মিথ্যা অপবাদ দিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

আমি এলাকায় সবসময় সমাজসেবা ও উন্নয়নমূলক কর্মকান্ডসহ বিভিন্ন ভালো কজের সাথে লিপ্ত থাকি। সমাজে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার চেষ্টা করি। অতীতে আমার নামে কোন ধরনের বদনাম ছিলো না বা বর্তমানেও নাই। তবে একটি কুচক্রীমহল ঘৃণিত ঘটনার সাথে আমার নাম জড়িয়ে সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে। এতে আমার ও আমার পরিবারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

আমি এই মিথ্যা সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। পাশাপাশি উক্ত সংবাদে আইনশৃঙ্খলা বাহিনী সহ কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ বেলাল উদ্দিন
খুনিয়াপালং,রামু